গোপনাঙ্গে লাথিতে যুবকের মৃত্যু” সেই এসআই ক্লোজড

গোপনাঙ্গে লাথি মারায় রবিউল ইসলাম খান (২৪) নামে এক যুবকের মৃত্যুর ঘটনায় অভিযুক্ত লালমনিরহাট সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হালিমকে ক্লোজড করা হয়েছে।এ ঘটনায় বৃহস্পতিবার (১৪ এপ্রিল) দিনগত রাতে এবং শুক্রবার সকালে জেলা সদর উপজেলার মহেন্দ্রনগরে মহাসড়ক (লালমনিরহাট-রংপুর) অবরোধ করে এলাকাবাসী। মৃত রবিউল মহেন্দ্রনগর ইউনিয়নের কাজিচওড়া গ্রামের দুলাল খানের ছেলে।

একই দাবিতে শুক্রবার সকাল থেকে একই স্থানে মহাসড়ক অবরোধ করে রবিউলের হত্যাকারী পুলিশ সদস্যের কঠোর শাস্তির দাবি জানান এলাকাবাসী। অবশেষে অভিযুক্ত এসআই হালিমকে দুপুরের দিকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়। এর পরই অরবিউলের পরিবার ও স্থানীয়দের দাবি, রবিউল জুয়া খেলেনি তাই পুলিশভ্যানে উঠতে রাজি আপত্তি জানান। সে সময় পুলিশের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে তাকে মারধর করে ও জোর করে টেনে পুলিশভ্যানে তুলে নিয়ে যাওয়া হয়। মারধরের সময় লাথি মারা হয় রবিউল এ নিয়ে পুলিশের সঙ্গে কথা কাটাকাটিও হয়।

একপর্যায়ে রবিউলকে মারধর ও জোর করে টেনে পুলিশভ্যানে তুলে নিয়ে যায় পুলিশ। পথে রবিউল অসুস্থতাবোধ করলে তাকে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে নেওযার পরামর্শ দেন। কিন্তু রমেকে নেওয়ার প্রস্তুতির সময় জরুরি বিভাগেই রবিউলের মৃত্যু হয়।

x

You May Also Like

About the Author: admin

Hey iam Golam Rabbani